ঢাকাবুধবার , ১৯ মে ২০২১
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. কক্সবাজার
  3. করোনা ভাইরাস
  4. কলাম
  5. কৃষি
  6. খাগড়াছড়ি
  7. খেলাধুলা
  8. চট্টগ্রাম
  9. জাতীয়
  10. ঢাকা
  11. পানছড়ি
  12. প্রেসবিজ্ঞপ্তি
  13. বাগেরহাট
  14. বান্দরবান
  15. বিনোদন
আজকের সর্বশেষ খবর

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে মোংলায় মানববন্ধন।

Rangamati News24.com
মে ১৯, ২০২১ ২:৫২ অপরাহ্ণ
Link Copied!

 

বাগেরহাট প্রতিনিধি:

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও নির্যাতনকারীদের গ্রেফতার এবং বিচারের দাবীতে মোংলা মানববন্ধন অনুষ্ঠিতো হয়েছে। বুধবার (১৯ মে) বেলা ১১ টায় মোংলায় কর্মরত সকল সাংবাদিকবৃন্দের আয়োজনে মোংলা পৌর শহরের চৌধুরীর মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিতো হয়।

সিনিয়র সাংবাদিক শেখ নুর-আলম এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন,মোংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, সাবেক সাধারণ সম্পাদক হাসান গাজী ও মোংলা প্রথম আলো বন্ধু সভার সাধারণ সম্পাদক মোঃ আবুল কাশেম প্রমূখ।মানববন্ধনে মোংলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ অংশগ্রহন করে।

মানববন্ধনে বক্তারা,প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের উপর নির্যাতন ও তার বিরুদ্ধে দায়ের করা মামলাকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক আখ্যায়িত করে অবিলম্বে তাকে নিঃশর্ত মুক্তি দেওয়া এবং মামলা প্রত্যাহারের দাবী জানান। বক্তারা আরও বলেন,সাংবাদিক রোজিনা ইসলামকে যেভাবে নির্যাতন করা হয়েছে সেটি নির্মম ও বর্বর। স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপ-সচিব জেবুন্নেচ্ছা খানম গলার টুটি চেপে ধরে সাংবাদিক রোজিনা ইসলামকে হত্যার চেষ্টা করেছেন।

অথচ তার শাস্তি না দিয়ে দুর্নীতির সংবাদ প্রকাশ করায় উল্টো সাংবাদিক রোজিনা ইসলামের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। রিমান্ড আবেদনও করা হয়েছিল। সাংবাদিক নেতারা এ সময় রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content Is Protected !!