ঢাকামঙ্গলবার , ২৭ এপ্রিল ২০২১
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. কক্সবাজার
  3. করোনা ভাইরাস
  4. কলাম
  5. কৃষি
  6. খাগড়াছড়ি
  7. খেলাধুলা
  8. চট্টগ্রাম
  9. জাতীয়
  10. ঢাকা
  11. পানছড়ি
  12. প্রেসবিজ্ঞপ্তি
  13. বাগেরহাট
  14. বান্দরবান
  15. বিনোদন
আজকের সর্বশেষ খবর

মানিকছড়িতে ১০ লিটার মদ ও ৭০ কেজি মদ তৈরীর উপকরণসহ আটক ৮

Rangamati News24.com
এপ্রিল ২৭, ২০২১ ৩:১৮ অপরাহ্ণ
Link Copied!

মো. রবিউল হোসেন, স্টাফ রিপোর্টার:-

খাগড়াছড়ির মানিকছড়িতে পুলিশ ও সেনাবাহিনী যৌথ অভিযান চালিয়ে ১০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ ও ৭০ কেজি মদ তৈরীর উপকরণসহ (ওয়াশ) ৮ জনকে আটক করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৬ এপ্রিল) রাতে মানিকছড়ি সেনা ক্যাম্প কমান্ডার মো. শফির ও মানিকছড়ি থানার এসআই আক্কাস আলীর নেতৃত্বে যৌথ অভিযান পরিচালনা করে মানিকছড়ি উপজেলা সদর রাজপাড়াস্থ মাদক ব্যবসায়ী লাফঅং মারমার বাড়ীতে মদ্যপান অবস্থারত লাফঅং মারমা (২৭), পিতা- তানিমং মারমা, মো. বাবুল (২৪), পিতা- আব্দুল মতিন, সারোয়ার আলম প্রকাশ মনু (৪০), পিতা- মৃত. বাদশা মিয়া, মো. সুমন মিয়া (২৬), পিতা- মো. রফিকুল ইসলাম, মোহাম্মদ আলী (৪৪), পিতা- মৃত. হারুন মিয়া, সর্ব থানা- মানিকছড়ি, জেলা খাগড়াছড়ি এবং মো. নয়ন (২৮), পিতা- মহি উদ্দিন, মো. আঃ শুক্কুর (২৩), পিতা- মৃত. আব্দুল মান্নান, উভয় থানা- জোড়াগঞ্জ, জেলা- চট্টগ্রাম ও মো. ইমরান (২৫), পিতা- মো. ফজলুল হক, থানা- লাল মোহন, জেলা- ভোলাগণকে আটক করা হয়। এসময় আটকৃতদের নিকট হতে ১০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ ও মাদক ব্যবসায়ী লাফঅং মারমার ঘর হতে ৭০ কেজি মদ তৈরীর উপকরণ উদ্ধার করা হয়।

মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে ১০ লিটার মদ ও মদ তৈরীর বিভিন্ন উপকরণসহ ৮ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content Is Protected !!