ঢাকাশনিবার , ২০ মার্চ ২০২১
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. কক্সবাজার
  3. করোনা ভাইরাস
  4. কলাম
  5. কৃষি
  6. খাগড়াছড়ি
  7. খেলাধুলা
  8. চট্টগ্রাম
  9. জাতীয়
  10. ঢাকা
  11. পানছড়ি
  12. প্রেসবিজ্ঞপ্তি
  13. বাগেরহাট
  14. বান্দরবান
  15. বিনোদন
আজকের সর্বশেষ খবর

চট্টগ্রামে করোনায় নতুন শনাক্ত ২০০ জন।

Rangamati News24.com
মার্চ ২০, ২০২১ ১:৪৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃ সিরাজুল মনির, চট্টগ্রাম ব‍্যুরো:

চট্টগ্রামে করোনায় গত ২৪ ঘণ্টায় কেউ মারা যায় নি। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ২০০ জনের দেহে। এদের মধ্যে ১৬৯ জন নগরীর ও ৩১ জন বিভিন্ন উপজেলার। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৭ হাজার ৪৪০ জনে।

শনিবার (২০ মার্চ) এই তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি।

তিনি বলেন, গতকাল শুক্রবার চট্টগ্রামের পাঁচটি ল্যাবে ১ হাজার ৮৪৩ জনের নমুনা পরীক্ষা হয়। এদের মধ্যে ২০০ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। তবে এখন পর্যন্ত চট্টগ্রামে করোনায় মারা গেছেন মোট ৩৮৩ জন। এর মধ্যে ২৮১ জন নগরীর ও ১০২ জন বিভিন্ন উপজেলার।

সিভিল সার্জন জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১৩৯ জনের নমুনা পরীক্ষায় ৩২ জন, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৯৯৮ জনের নমুনা পরীক্ষায় ৫৩ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজে ৫০১ জনের নমুনা পরীক্ষায় ৭০ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে।

এছাড়া শেভরণে ১৭৭ জনের নমুনা পরীক্ষায় ৪০ জন এবং আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২৮ জনের নমুনা পরীক্ষায় ৫ জনের দেহে করোনার উপস্থিতি পাওয়া গেছে।

তবে এদিন চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব, ইম্পেরিয়াল, চট্টগ্রাম জেনারেল হাসপাতাল (আরটিআরএল) ল্যাব ও কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে কোন নমুনা পরীক্ষা হয় নি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content Is Protected !!