ঢাকাসোমবার , ১৫ মার্চ ২০২১
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. কক্সবাজার
  3. করোনা ভাইরাস
  4. কলাম
  5. কৃষি
  6. খাগড়াছড়ি
  7. খেলাধুলা
  8. চট্টগ্রাম
  9. জাতীয়
  10. ঢাকা
  11. পানছড়ি
  12. প্রেসবিজ্ঞপ্তি
  13. বাগেরহাট
  14. বান্দরবান
  15. বিনোদন
আজকের সর্বশেষ খবর

চট্টগ্রামে নতুন করোনা রোগী শনাক্ত ১৫৩ জন।

Rangamati News24.com
মার্চ ১৫, ২০২১ ২:০৭ অপরাহ্ণ
Link Copied!

মোঃ সিরাজুল মনির,চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রামে করোনায় গত ২৪ ঘণ্টায় কেউ মারা যায়নি। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৫৩ জনের শরীরে। এর মধ্যে ১৪০ জন নগরের এবং ১৩ জন বিভিন্ন উপজেলার। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৬ হাজার ৫৫৬ জনে।

সোমবার (১৫ মার্চ) এই তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি।

তিনি বলেন, গতকাল রবিবার কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব ও চট্টগ্রামে ছয়টি ল্যাবে ১ হাজার ৭১১ জনের নমুনা পরীক্ষা হয়। এদের মধ্যে ১৫৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। যা গত দুই মাসের মধ্যে আজ করোনায় সর্বোচ্চ শনাক্ত।

তবে এখন পর্যন্ত চট্টগ্রামে করোনায় মারা গেছেন মোট ৩৮১ জন। এর মধ্যে ২৭৯ জন নগরীর ও ১০২ জন বিভিন্ন উপজেলার।

সিভিল সার্জন জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১২৪ জনের নমুনা পরীক্ষা করে ২২ জন, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৭৫০ জনের নমুনা পরীক্ষায় ২৯ জন ও চট্টগ্রাম মেডিকেল কলেজে ৪৫২ জনের নমুনা পরীক্ষা করে ৫৬ জনের শরীরে করোনার জীবাণু পাওয়া গেছে। একই সময়ে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৬৮ জনের নমুনা পরীক্ষা করে কারও দেহে করোনার অস্তিত্ব মেলেনি।

এছাড়া শেভরণে ২৭৭ জনের নমুনা পরীক্ষা করে ২৯ জন, আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ৩৩ জনের নমুনা পরীক্ষা করে ১৩ জন ও চট্টগ্রাম জেনারেল হাসপাতাল (আরটিআরএল) ল্যাবে ৭ জনের নমুনা পরীক্ষায় ৪ জনের শরীরে করোনার জীবাণু পাওয়া গেছে।

তবে এদিন চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব ও ইমপেরিয়াল হাসপাতালের ল্যাবে কোন নমুনা পরীক্ষা হয় নি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content Is Protected !!