ঢাকাসোমবার , ৮ মার্চ ২০২১
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. কক্সবাজার
  3. করোনা ভাইরাস
  4. কলাম
  5. কৃষি
  6. খাগড়াছড়ি
  7. খেলাধুলা
  8. চট্টগ্রাম
  9. জাতীয়
  10. ঢাকা
  11. পানছড়ি
  12. প্রেসবিজ্ঞপ্তি
  13. বাগেরহাট
  14. বান্দরবান
  15. বিনোদন
আজকের সর্বশেষ খবর

ঝিকরগাছা থানা চত্ত্বরে বেলুন উড়িয়ে – কেক কেটে পালিত হল বাংলাদেশ পুলিশ এর আনন্দ উদযাপন ।

Rangamati News24.com
মার্চ ৮, ২০২১ ১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

 

মুহাম্মদ জাহিদ হাসান আব্দুল্লাহ,যশোর প্রতিনিধি: –

৭ ই মার্চ বিকাল ৩ টায় সারা বাংলাদেশের ন্যায় যশোরের ঝিকরগাছা থানা চত্ত্বরে বেলুন উড়িয়ে ও কেক কেটে আনন্দ উদযাপন এর শুভ উদ্বোধন করেন মাননীয় সাংসদ মেজর জেনারেল অবঃ অধ্যাপক ডাঃ মোঃ নাসির উদ্দিন এম পি যশোর -২ (ঝিকরগাছা- চৌগাছা) ৭ মার্চ “জাতীয় ঐতিহাসিক দিবস ” এবং স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশ এর আত্ম প্রকাশ পাওয়ায় সারা দেশব্যাপী বাংলাদেশ পুলিশ এর সকল থানায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জনাব মুহাম্মদ আব্দুর রাজ্জাক (অফিসার ইনচার্জ ঝিকরগাছা) এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে সম্মানিত সংসদ সদস্য তার বক্তৃতায় বলেন বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ ই সকল কে যুদ্ধ করার অনুপ্রেরণা যুগিয়েছে, তার মোহন বাসীর পাগল করা আহবান ই বাংলার সাড়ে সাত কোটি মানুষকে জয়ের স্বপ্ন দেখিয়েছেন মাননীয় আর আজ তার ই সু যোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রীর অক্লান্ত পরিশ্রমের ফলেই আজ বিশ্ব দরবারে বাংলাদেশ মাথা উচু করে দাড়িয়েছে।

তারপর বাংলাদেশ পুলিশ এর তত্বাবধায়নে নির্মিত ৭ ই মার্চ ভাষণ এর বিশেষ অংশ এবং বিভিন্ন উন্নয়ন মুলক চিত্র প্রদর্শন করা হয়।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন ঝিকরগাছা উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম, ঝিকরগাছা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরাফাত রহমান।

উপজেলা ভাইস -চেয়ারম্যান সেলিম রেজা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি রমজান শরীফ বাদশা সহ বিভিন্ন অংগ সংগঠনের নেত্রীবৃন্দ।
উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন ঝিকরগাছা উপজেলা তদন্ত অফিসার জনাব মুহাম্মদ মেজবাহ উদ্দীন আহমদ। থানার অন্তর্ভুক্ত সকল সাব ইন্সপেক্টর সহ সব সদস্য এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উক্ত অনুষ্ঠানে অংশ গ্রহন করেন।

অফিসার ইনচার্জ সাহেবের পক্ষ থেকে সকলের জন্য আপ্যায়নের ব্যাবস্হা করা হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content Is Protected !!