ঢাকারবিবার , ২৮ ফেব্রুয়ারি ২০২১
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. কক্সবাজার
  3. করোনা ভাইরাস
  4. কলাম
  5. কৃষি
  6. খাগড়াছড়ি
  7. খেলাধুলা
  8. চট্টগ্রাম
  9. জাতীয়
  10. ঢাকা
  11. পানছড়ি
  12. প্রেসবিজ্ঞপ্তি
  13. বাগেরহাট
  14. বান্দরবান
  15. বিনোদন
আজকের সর্বশেষ খবর

পীর সাহেব মুন্সি মুহাম্মদ বাছতুল্লাহ এর পবিত্র ভুমি সেতাই গ্রামে বিশ্ব শান্তি কামনায় “৫১ তম ইসালে সওয়াব মাহফিল অনুষ্ঠিত”

Rangamati News24.com
ফেব্রুয়ারি ২৮, ২০২১ ১১:০৫ অপরাহ্ণ
Link Copied!

 

জাহিদ হাসান আব্দুল,যশোর প্রতিনিধি :

যশোরের শার্শা উপজেলার ঐতিহ্যবাহী সেতাই গ্রামের পীরের মাজার সংলগ্ন মসজিদ এর মাঠে আজ বাদ আসর হতে আলহাজ্ব নুর মুহাম্মদ সাহেবের সভাপতিত্বে ৫১ তম বিশাল তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত।

প্রজন্ম থেকে প্রজন্ম ধারাবাহিক ভাবে দীর্ঘ ৫১ বছর যাবৎ প্রতি বছর ১৫ ই ফাল্গুন মুন্সি মুহাম্মদ বাছতুল্লাহ সাহেবের স্মরণে গ্রাম বাসীরা এই ইসালে সওয়াব মাহফিল এর আয়োজন করে আসছে। উক্ত মাহফিলের প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন আলহাজ্ব হাফেজ মাওলানা মাছনুন গাজী, ২য় বক্তা হিসেবে আলোচনা করেন মাওলানা মুতাসিম বিল্লাহ যশোরী, ৩ য় বক্তা – মাওলানা মোঃ জসিম উদ্দিন যশোরী।

বক্তারা পবিত্র কোরআন এর তাফসির ও বিশ্বনবী হযরত মুহাম্মদ (সঃ) এর জীবনী এবং ইসলামের সেবায় হযরত রাসুলে করিম (সঃ) সাহাবীদের ভুমিকা এই বিষয়ে বক্তারা আলোচনা করেন।

গ্রাম বাসীর কয়েকজনের সাথে কথা বলে জানিয়েছেন, প্রতি বছরের ন্যায় রাতে অন্তত পাচ হাজার মেহমানের জন্য রাতের খাবার ব্যাবস্থা করেছেন  গ্রামবাসী।

প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন উক্ত অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান জনাব মুহাম্মদ আব্দুর রশিদ সাহেব উপস্হিত ছিলেন।

এছাড়া হাজারো ধর্ম প্রাণ মুসুল্লী উক্ত মাহফিলে অংশ গ্রহন করেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content Is Protected !!