ঢাকাবুধবার , ১৩ অক্টোবর ২০২১
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. কক্সবাজার
  3. করোনা ভাইরাস
  4. কলাম
  5. কৃষি
  6. খাগড়াছড়ি
  7. খেলাধুলা
  8. চট্টগ্রাম
  9. জাতীয়
  10. ঢাকা
  11. পানছড়ি
  12. প্রেসবিজ্ঞপ্তি
  13. বাগেরহাট
  14. বান্দরবান
  15. বিনোদন
আজকের সর্বশেষ খবর

মহালছড়িতে সেনাবাহিনী কর্তৃক মতবিনিময় সভা।

Rangamati News24.com
অক্টোবর ১৩, ২০২১ ৮:১৬ অপরাহ্ণ
Link Copied!

রিপন ওঝা,মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে বাংলাদেশ সেনাবাহিনী জোন কর্তৃক বাজারের ব্যবসায়ী ও মালিক সমিতির সভাপতিদের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

আজকের এই মতবিনিময় সভায় ১৩-১০-২০২১ ইং তারিখ ১০.০০ ঘটিকায় থেকে ১১.১০ ঘটিকা পর্যন্ত মহালছড়ি জোনের ভারপ্রাপ্ত জোন কমান্ডার মেজর দিদারুল ইসলাম, পিএসসি এর সভাপতিত্বে মহালছড়ি উপজেলা বাজারের সকল শ্রেণীর ব্যবসায়ী ও মালিক সমিতির সভাপতিদের নিয়ে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় এলাকার ব্যবসায়ীদের ব্যবসা সংক্রান্ত সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়। এছাড়াও সম্প্রতি চাঁদাবাজির বিভিন্ন বিচ্ছিন্ন ঘটনা ও চাঁদাবাজি রোধকল্পে করণীয় সম্পর্কে আলোচনা করা হয়।

আজকের সভায় ভারপ্রাপ্ত জোন অধিনায়ক জোন কমান্ডার মেজর দিদারুল ইসলাম, পিএসসি বলেন মহালছড়ি জোন সর্বদা সাধারণ মানুষের পাশে থেকে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিত করে আসছে। মহালছড়ি সেনা জোনের এই উদ্যোগ সন্ত্রাসী ও চাঁদাবাজির কার্যক্রম নিষ্ক্রিয় করতে সক্ষম হবে বলে অনুমেয়। মানুষের পাশে দাড়ানোর জন্য মহালছড়ি জোনে এটি একটি ক্ষুদ্র প্রয়াস মাত্র। ভবিষ্যতেও মহালছড়ি জোনের এরুপ কার্যক্রম অব্যাহত থাকবে।

বর্তমান করোনা মহামারীর মাঝেও মহালছড়ি জোন কর্তৃক এ ধরণের কার্যক্রম গ্রহণের ফলে সাধারণ মানুষের জোনের প্রতি তথাপি সেনাবাহিনীর প্রতি আস্থা বৃদ্ধি পাচ্ছে এবং পারস্পরিক সম্পর্কের উন্নতি সাধিত হচ্ছে।

উক্ত সভায় মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হারুনুর রশিদ, মহালছড়ি বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সুনীল দাশ ও সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ-উপজেলা ভাইস চেয়ারম্যান সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, কাঠ ব্যবসায়ী সমিতির আহ্বায়ক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সভাপতি রতন কুমার শীল, সিএনজি মাহিন্দ্রা মালিক সমিতির সভাপতি/সাধারণ সম্পাদক, কলা ব্যবসায়ী সমিতির সভাপতি/সাধারণ সম্পাদক, ব্রিক ফিল্ড এর মালিক সমিতির সভাপতি/সাধারণ সম্পাদক,জীপ মালিক সমিতির সমিতির সভাপতি/সাধারণ সম্পাদক, মৌসুমী ফল ব্যবসায়ী সমিতির সমিতির সভাপতি/সাধারণ সম্পাদক সহ সর্ব মোট ২২ জন ব্যবসায়ী প্রতিনিধি উপস্থিত ছিলেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content Is Protected !!