ঢাকাশনিবার , ৯ অক্টোবর ২০২১
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. কক্সবাজার
  3. করোনা ভাইরাস
  4. কলাম
  5. কৃষি
  6. খাগড়াছড়ি
  7. খেলাধুলা
  8. চট্টগ্রাম
  9. জাতীয়
  10. ঢাকা
  11. পানছড়ি
  12. প্রেসবিজ্ঞপ্তি
  13. বাগেরহাট
  14. বান্দরবান
  15. বিনোদন
আজকের সর্বশেষ খবর

বান্দরবানে বিএনপি’র আর্থিক সহায়তা ও সোলার প্যানেল প্রদান।

UTHOWAI CHING
অক্টোবর ৯, ২০২১ ৫:১১ অপরাহ্ণ
Link Copied!

মংহাইসিং মারমা ; বান্দরবান প্রতিনিধিঃ
বান্দরবানে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে থানচি উপজেলার নাইদারী উত্তর পাড়া বৌদ্ধ বিহার মেসিলা সাংখায় সোলার প্যানেল বিতরণ ও করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা পৌরসভা ছাত্রদলের সাবেক সভাপতি আলাউদ্দীন আলোর পরিবারকে আনুষ্ঠানিকভাবে আর্থিক সহয়তা প্রদান করা হয়েছে।

শনিবার (৯ অক্টোবর) সকালে  শহরের একটি রেষ্টুরেন্টে বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম এর উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে এসব প্রদান করা হয়।

এ সময় বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেন, বিএনপি সব সময় পাহাড়ি জনগোষ্ঠী তথা বান্দরবানবাসীর পাশে আছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আপনাদের খোঁজ খবর নেন। পাহাড়ে শান্তি ও সম্প্রীতি রক্ষায় তারেক রহমান বদ্ধ পরিকর। পাহাড়ি বাঙালি জনগোষ্ঠীর যে কোন সমস্যায় বিএনপি পাশে ছিলো, ভবিষ্যতেও থাকবে।

তিনি আরো বলেন, আজকে দেশে আইনের শাসন, গনতন্ত্র ও ভোটাধিকার নেই। মানুষের কথা বলার অধিকার নেই। সরকার ভোট ডাকাতির মাধ্যমে ক্ষমতায় এসে জনগণের অধিকার কেড়ে নিয়েছে। জনগণের প্রতি তাদের কোন দায়বদ্ধতা নাই। সারাদেশে দুর্নীতি, লুটপাটের মহাউৎসব চলছে। দেশের মানুষ আজ দিশেহারা, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম লাগামহীন। সব মিলিয়ে দেশে এক মহাসংকট চলছে, এই সংকটের মুক্তির একমাত্র পথ ফ্যাসিবাদ আওয়ামী সরকারের পতন। আওয়ামী লীগ সরকারের পতন হলে দেশে গনতন্ত্র ভোটাধিকার ফিরে আসবে। নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল করে আগামী নির্বাচন হতে হবে। কোন দলীয় সরকারের অধীনে নির্বাচন এই দেশের মানুষ মেনে নেবে না।

বিশেষ অতিথি বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা বলেন, পার্বত্য চট্টগ্রামের মানুষের সুখে দুঃখে বিএনপি পাশে ছিল। আগামীতে ক্ষমতায় আসলে দূর্গম এসব এলাকার মানুষের দুঃখ কষ্ট সমাধানের আশ্বাস দেন তিনি।

সভাপতির বক্তব্যে বান্দরবান জেলা বিএনপির সভাপতি মিসেস ম্যামা চিং বলেন, তৃণমূল নেতাকর্মীরা বিএনপির প্রাণ। নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে, কিন্তু কোন গ্রুপ উপগ্রুপিং থাকবে না। আমি থাকি বা না থাকি, বান্দরবানে বিএনপির শক্তিশালী অবস্থান তা ধরে রাখতে হবে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে আমরা সকলে ঐক্যবদ্ধ। আগামী দিনে যে কোন আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধভাবে রাজপথে নেমে আসতে হবে।

অনুষ্ঠানে জেলা বিএনপির নেতা চনুমং মারমা সঞ্চালনার অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা বিএনপির সাবেক সহ সভাপতি লুসাই মং, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন তুষারসহ সংগঠনের নেতৃবৃন্দরা।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content Is Protected !!