ঢাকাশুক্রবার , ১ অক্টোবর ২০২১
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. কক্সবাজার
  3. করোনা ভাইরাস
  4. কলাম
  5. কৃষি
  6. খাগড়াছড়ি
  7. খেলাধুলা
  8. চট্টগ্রাম
  9. জাতীয়
  10. ঢাকা
  11. পানছড়ি
  12. প্রেসবিজ্ঞপ্তি
  13. বাগেরহাট
  14. বান্দরবান
  15. বিনোদন
আজকের সর্বশেষ খবর

উখিয়ায় ১ লাখ পিস ইয়াবাসহ রহমতের বিলের কালামনিয়া আটক।

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ
অক্টোবর ১, ২০২১ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়ায় ১ লাখ পিস ইয়াবাসহ এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।শুক্রবার দুপুরে এ অভিযান পরিচালনা করা হয়।আটক আসামি হলো উখিয়ার পালংখালী ইউনিয়নের উত্তর রহমতের বিলের মৃত কালু মিয়ার ছেলে আব্দুর রহিম প্রকাশ কালা মনিয়া (৩৯)।

এক প্রেসবিজ্ঞপ্তিতে কক্সবাজার র‍্যাব-১৫’র সহকারী পরিচালক ( মিডিয়া অফিসার) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বিষয়টি নিশ্চিত করে বলেন, র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী একটি অটোরিক্সাযোগে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পাচারের উদ্দ্যেশ্যে টেকনাফ হতে কক্সবাজারের দিকে নিয়ে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫’র একটি আভিযানিক দল উখিয়ার পালংখালীর ময়নারঘোনা ১১নং রোহিঙ্গা ক্যাম্পের সিআইসি অফিস সংলগ্ন কক্সবাজার -টেকনাফের পাঁকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে। তল্লাশীর একপর্যায়ে টেকনাফের দিক হতে একটি অটোরিক্সা চেকপোস্টের কাছে আসলে র‍্যাব সদস্যগণ অটোরিক্সাটিকে থামানোর সংকেত দিলে অটোরিক্সাটি থামিয়ে অটোরিক্সা হতে দুই ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার পথে ধৃত করে। এসময় পলাতক একই এলাকার মৃত সুলতান আহমদের ছেলপ বকতার মিয়া (৩৫)দৌড়ে পালিয়ে যায়।এ সময় ধৃত আসামীর সাথে থাকা বস্তার ভিতর হতে ১ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ অটোরিক্সাটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর কার্যক্রম (এ রিপোর্ট লেখাকালিন পর্যন্ত) প্রক্রিয়াধীন রয়েছে এবং পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান,র‍্যাব-১৫’র এ কর্মকর্তা।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content Is Protected !!