ঢাকাসোমবার , ১৩ সেপ্টেম্বর ২০২১
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. কক্সবাজার
  3. করোনা ভাইরাস
  4. কলাম
  5. কৃষি
  6. খাগড়াছড়ি
  7. খেলাধুলা
  8. চট্টগ্রাম
  9. জাতীয়
  10. ঢাকা
  11. পানছড়ি
  12. প্রেসবিজ্ঞপ্তি
  13. বাগেরহাট
  14. বান্দরবান
  15. বিনোদন
আজকের সর্বশেষ খবর

উখিয়ার কুতুপালং ক্যাম্পে কথিত আরসা নেতা গ্রেফতার।

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ
সেপ্টেম্বর ১৩, ২০২১ ৯:৪৬ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজারের উখিয়ার কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্প থেকে কথিত এক আরসা নেতা গ্রেফতার হয়েছে।সে রহিম মাস্টারের সহযোগী ও চুরি ছিনতাইকারী আরসা নবী হোসেন নামে পরিচিত।তাকে ধারালো চায়নীজ ছুরিসহ গ্রেফতার করেছে ১৪ এপিবিএন পুলিশ।

জানা যায়,গ্রেফতারকৃত মোঃ নবী হোসেন(২৪) কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পের এমআরসি-১৮২৮০,রুম-০৫,সেড-৩১ বি” ব্লকের মৃত আব্দুস সালামের ছেলে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পের বি-ব্লকে এপিবিএন সদস্যরা অভিযান পরিচালনা করে একটি সেলুনের দোকান থেকে তাকে আটক করেন।

এপিবিএন সূত্রে জানা যায়, কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পে ” বি” ব্লকের একটি সেলুনের দোকানে রোহিঙ্গা নবী হোসেন সহ অজ্ঞাত ৪/৫ জন ছিনতাইকারী ছিনতাইয়ের উদ্দেশ্যে ধারালো ছুরি নিয়ে আড্ডা দিচ্ছে এমন সংবাদ পাওয়া গেলে তাৎক্ষণিক কুতুপালং ক্যাম্প পুলিশ কে অবহিত করলে কুতুপালং পুলিশ ক্যাম্পের মোবাইল টিম নিয়ে ঘটনাস্থলে গিয়ে মোঃ নবী হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তিনি পুলিশকে লক্ষ্য করে ছুরিকাঘাত করলে পুলিশের একজন সদস্য আহত হয়।

এ বিষয়ে উখিয়া থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (১৪ এপিবিএন) কমান্ডিং অফিসার (এসপি) মো.নাইম উল হক নিপু জানান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content Is Protected !!