ঢাকাশনিবার , ১১ সেপ্টেম্বর ২০২১
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. কক্সবাজার
  3. করোনা ভাইরাস
  4. কলাম
  5. কৃষি
  6. খাগড়াছড়ি
  7. খেলাধুলা
  8. চট্টগ্রাম
  9. জাতীয়
  10. ঢাকা
  11. পানছড়ি
  12. প্রেসবিজ্ঞপ্তি
  13. বাগেরহাট
  14. বান্দরবান
  15. বিনোদন
আজকের সর্বশেষ খবর

বান্দরবানে বালু বোঝাই ট্রাক খাদে। নিহত-১

UTHOWAI CHING
সেপ্টেম্বর ১১, ২০২১ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

মংহাইসিং মারমা; বান্দরবান প্রতিনিধিঃ

বান্দরবান সদর উপজেলা কুহালং ইউনিয়নের জর্ডান পাড়া যাওয়ার রাস্তায় বালু বোঝাই একটি ট্রাক উল্টে খাদে পড়ে একজন নিহত হয়েছে। নিহতের নাম বীর বাহাদুর ত্রিপুরা (৪০)। সে কুহালং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের জর্ডান পাড়ার বীরক্ষন ত্রিপুরার বড় ছেলে।

শনিবার(১১ সেপ্টেম্বর) বিকাল ৩টায় এ দুর্ঘটনাটি ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্রে জানা যায়, লড ৬৪ নম্বরের বালু ভর্তি একটি টি এস ট্রাক বালাঘাটা হতে জর্ডান পাড়ায় যাচ্ছিলো। ট্রাকটি ভাঙা রাস্তার উচুঁতে উঠতে গিয়ে বাম পাশের চাকাটি গর্তের মধ্যে ডেবে গিয়ে উল্টে গিয়ে পাহাড়ী রাস্তা হতে ২০০ ফুট নিচে খাদে পড়ে একজন নিহত হয়। তবে দূর্ঘটনা কবলিত ট্রাক ড্রাইভার ও হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই বীর বাহাদুর ত্রিপুরার মৃত্যু হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা তাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে পর্যবেক্ষন শেষে পরিবার হাতে লাশটি পরিবার নিকট হস্তান্তর করা হবে জানা যায়।

এই বিষয়ে  বান্দরবান সদর থানা তদন্ত অফিসার(এস আই) গোবিন্দ জানান, ঘটনাটির ব্যাপারে ময়নাতদন্ত করা হচ্ছে। থানায় মামলা করলে সেটি তদন্তনুসারে জানা যাবে বলে জানান এই কর্মকর্তা।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content Is Protected !!