ঢাকাবৃহস্পতিবার , ৯ সেপ্টেম্বর ২০২১
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. কক্সবাজার
  3. করোনা ভাইরাস
  4. কলাম
  5. কৃষি
  6. খাগড়াছড়ি
  7. খেলাধুলা
  8. চট্টগ্রাম
  9. জাতীয়
  10. ঢাকা
  11. পানছড়ি
  12. প্রেসবিজ্ঞপ্তি
  13. বাগেরহাট
  14. বান্দরবান
  15. বিনোদন
আজকের সর্বশেষ খবর

মরিচ্যা যৌথ চেকপোস্টে ৪ বার আলাদা অভিযানে সাড়ে ৬ কোটি টাকার ইয়াবাসহ আটক-৪ গাড়ী জব্দ-৪।

Rangamati News24.com
সেপ্টেম্বর ৯, ২০২১ ৯:৪১ অপরাহ্ণ
Link Copied!

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজার-টেকনাফ সড়কের মরিচ্যা চেকপোস্টে ৪ বার পৃথক অভিযান পরিচালনা করে দুই লক্ষাধিক ইয়াবাসহ ৪ মাদক পাচারকারীকে আটক করেছে রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি)

৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) ভোর রাত ৩টা থেকে সকাল ৯টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি)র অধিনায়ক লেঃ কর্ণেল ইব্রাহিম ফারুক এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি’র আভিযানিক দল ভোররাত ৩টা থেকে সকাল ৯টা পর্যন্ত মরিচ্যা যৌথ চেকপোষ্টে অবস্থান নিয়ে পৃথক ৪টি অভিযান পরিচালনা করে ২ লক্ষ ৫ হাজার পিস ইয়াবা উদ্ধারসহ ৪ মাদক পাচারকারীকে আটক করতে সক্ষম হয়েছে।

তিনি বলেন, প্রথম অভিযানে একটি ইজিবাইক তল্লাশী করে যাত্রীর সিট এবং ব্যাটারী বক্সের মধ্যে বিশেষভাবে লুকানো ৭টি ইয়াবার প্যাকেট উদ্ধার করে। যার মধ্যে ৬৫ হাজার ইয়াবাসহ টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজার এলাকার মৃত আবুল কাশেমের ছেলে ইজিবাইকসহ চালক শাহাবুদ্দিনকে আটক করা হয়।

দ্বিতীয় অভিযানে একটি মাইক্রোবাস তল্লাশী করে চালকের সিটের পিছন হতে শপিং ব্যাগের মধ্যে লুকায়িত ৪০ হাজার পিস ইয়াবাসহ টেকনাফের হ্নীলার ফুলের ডেইল এলাকার মৃত ওমর মিয়ার ছেলে মাইক্রোবাসসহ মোঃ আব্দুল করিম (৩২) কে আটক করা হয়।
তৃতীয় অভিযানে একটি প্রাইভেট কারের মধ্যে বিশেষভাবে লুকায়িত ৭০ হাজার পিস ইয়াবাসহ কক্সবাজারের সিকদারপাড়া এলাকার মৃত আবদুল কুদ্দুসের ছেলে কারসহ চালক মোঃ পিয়ার মোহাম্মদ (৩২) কে আটক করা হয়। এবং চতুর্থ অভিযানে আরও একটি ইজিবাইক তল্লাশী করে যাত্রী সিটের মধ্যে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ৩০ হাজার ইয়াবা সহ উখিয়ার পালংখালী এলাকার মোঃ মাহবুবুর রহমানের ছেলে ইজিবাইকসহ চালক মোঃ ছাদেকুর রহমান (২১) কে আটক করা হয়।তিনি আরও বলেন, উদ্ধারকৃত ইয়াবা ও জব্দকৃত মালামালের আনুমানিক মূল্য ৬ কোটি ৪২ লক্ষ ১২ হাজার টাকা।আটককৃত আসামী, জব্দকৃত ইয়াবা , ইজিবাইক, প্রাইভেটকার, মাইক্রোবাস এবং মোবাইলসহ নিয়মিত মামলার মাধ্যমে রামু থানায় হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন বিজিবির এই কর্মকর্তা।##

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content Is Protected !!