ঢাকাশুক্রবার , ২০ আগস্ট ২০২১
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. কক্সবাজার
  3. করোনা ভাইরাস
  4. কলাম
  5. কৃষি
  6. খাগড়াছড়ি
  7. খেলাধুলা
  8. চট্টগ্রাম
  9. জাতীয়
  10. ঢাকা
  11. পানছড়ি
  12. প্রেসবিজ্ঞপ্তি
  13. বাগেরহাট
  14. বান্দরবান
  15. বিনোদন
আজকের সর্বশেষ খবর

রাজস্থলীতে কৃষক থুইনুমং হত্যার আসামী গ্রেপ্তার।

আজগর আলী খান,রাজস্থলী
আগস্ট ২০, ২০২১ ৯:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

রাঙামাটি রাজস্থলীতে আইনশৃঙ্খলাবাহিনীর গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়নের কৃষক থুইনুমং মারমা হত্যা মামলার আসামীকে রাইখালী ডংনালা এলাকা হতে ১৯ আগষ্ট বৃহস্পতিবার রাত ৯ টায় ২ জন আসামীকে আটক করা হয়েছে ।

এরা হলেন সুইচাপ্রু মারমা, (৪৮) রাইখালী ইউনিয়নের কাকড়াছড়ি এলাকার মৃত উসাথ্রু মারমার ছেলে, অপর জন, পাইংচিং মারমা( ৪২) আফোইমং মারমার ছেলে।

সূত্র থেকে জানাগেছে থুইনুমং হত্যার মামলায় আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে বলে জানিয়েছেন, আইনশৃঙ্খলা বাহিনী।

রাজস্থলী থানা পুলিশ সূত্রে জানাগেছে,২০২০ সালের ২৬ নভেম্বর রাজস্থলী উপজেলার ২ নম্বর গাইন্দ্যা ইউনিয়নের লংগদু পাড়া এলাকার নীরহ কৃষক থুইনুমং মারমা কে অর্তকিত ভাবে সন্ত্রাসীরা ব্রাশ ফায়ার করে পালিয়ে যায়, ঘটনাস্থল থেকে স্থানীয়রা উদ্বার করে চট্রগ্রাম মেডিকেল কলেজে নেওয়ার পথে সে মারা যায়। এ বিষয়ে থুইনুমং মারমার মা বাদী হয়ে রাজস্থলী থানায় একটি হত্যা মামলা করেন, মামলা নং ০১/২৬/১১/২০২০ ধারা.৩০২. ৩৪ দন্ড বিধি।

এ বিষয়ে রাজস্থলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মফজল আহমদ খান জানান, বৃহস্পতিবার রাত আনুমানিক ৯ টায় বাঙালহালিয়া সেনা ক্যাম্পের ওয়ারেন্ড অফিসার মাহবুব ২ জন আসামী কে এনে থানায় হস্তান্তর করেন। এবং তাদের বিরুদ্ধে থুইনুমং মারমা হত্যায় মামলা থাকায় উভয় কে শুক্রবার রাঙামাটি কোর্টে প্রেরন করা হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content Is Protected !!