ঢাকাবুধবার , ১৮ আগস্ট ২০২১
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. কক্সবাজার
  3. করোনা ভাইরাস
  4. কলাম
  5. কৃষি
  6. খাগড়াছড়ি
  7. খেলাধুলা
  8. চট্টগ্রাম
  9. জাতীয়
  10. ঢাকা
  11. পানছড়ি
  12. প্রেসবিজ্ঞপ্তি
  13. বাগেরহাট
  14. বান্দরবান
  15. বিনোদন
আজকের সর্বশেষ খবর

রুমায় ৪ বছরের শিশুকে ধর্ষণে চেষ্টা।

Rangamati News24.com
আগস্ট ১৮, ২০২১ ৯:৫৬ অপরাহ্ণ
Link Copied!

 

মংহাইথুই মারমা, রুমা(বান্দরবান) প্রতিনিধি:

বান্দরবানে রুমা উপজেলার চার বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্ঠার অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার(১৬আগস্ট) দুপুরে সদরঘাট এলাকায় জসিম কলোনিতে এ ঘটনা ঘটে। এব্যাপারে শিশুটির বাবা বাদি হয়ে আজ বুধবার(১৮ আগস্ট) সন্ধ্যায় রুমা থানায় মামলা দায়ের করেছেন। ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

শিশুটির বাবা জানায়, হেলেনা বেগম এর স্বামী মোঃ নুরুল ইসলাম (৫০) খাবার প্রলোভনে ঘরে ডেকে নিয়ে ধর্ষনের চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকারে দৌড়ে গিয়ে তাকে আপত্তিকর অবস্থায় দেখতে পাই। শিশুর মা বাবা ও এলাকার বড়জনরা জিজ্ঞাসাবাদ করার পর তিনি(নুরুল ইসলাম) স্বীকার করে নেন।

সূত্রে জানা গেছে, ধর্ষক ও ধর্ষিকা পরিবার সবাই একই কলোনিতে ভাড়া বাসায় বসবাসরত। ধর্ষক মোঃ নুরুল ইসলাম মেয়ে রুমা সরকারি উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী ময়না বেগম(১৬) ও ধর্ষিকা শিশু শ্রেয়া ত্রিপুরা(৪) বাবার নাম জনবাহাদুর(২২) তার স্ত্রী রুবি ত্রিপুরা। দিনমজুরী করে দিনে এসে দিনে খাই ধর্ষিকা শিশুর পরিবার।

রুমা থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কাশেম বলেন, শিশুটিকে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের করা হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content Is Protected !!