ঢাকামঙ্গলবার , ১৩ জুলাই ২০২১
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. কক্সবাজার
  3. করোনা ভাইরাস
  4. কলাম
  5. কৃষি
  6. খাগড়াছড়ি
  7. খেলাধুলা
  8. চট্টগ্রাম
  9. জাতীয়
  10. ঢাকা
  11. পানছড়ি
  12. প্রেসবিজ্ঞপ্তি
  13. বাগেরহাট
  14. বান্দরবান
  15. বিনোদন
আজকের সর্বশেষ খবর

পৈতৃক জমির দখল,মামলা করলেন কন্ঠ শিল্পী ন‍্যানসি।

Rangamati News24.com
জুলাই ১৩, ২০২১ ১০:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

 

বিনোদন ডেক্স:

জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। সম্প্রতি পারিবারিক জটিলতায় জড়িয়েছেন ।তিনি বলেন,বাবার সম্পত্তি বেদখল হয়েছে বলে অভিযোগ করেছেন । সম্পত্তি উদ্ধারে ন্যানসির পক্ষে বড় ভাই জাকারিয়া নোমান গত ১৭ জুন নড়াইল জেলা আদালতে মামলা দায়ের করেছেন।

শিল্পী জানান, নড়াইল জেলার বড়দিয়া উপজেলার চোরখালি মৌজায় তার বাবা প্রয়াত নাইমুল হকের ১৬ শতক জমি আছে। সেখানে একইসঙ্গে নাইমুল হক এবং ন্যানসির মা মায়াতুন নাহারের ক্রয়কৃত আরো ৮ শতক জমি আছে। ওয়ারিশ সূত্রে যার মালিকানা ন্যানসি এবং তার দুই ভাই জাকারিয়া নোমান, শাহরিয়া আমান সানি।

তিনি বলেন,কিন্তু আমার চাচা সৈয়দ কামরুল হাসান দীর্ঘদিন ধরে এই জমি জোর পূর্বক ভোগদখল করে যাচ্ছেন,তাকে বারবার বলার পরেও সম্পত্তি দখল ছাড়ছেন না,পরে দখল মুক্ত করতে না পেরে স্থানীয় থানায় বিষয়টি জানিয়েছি, থানার পরামর্শে আদালতে মামলা করা হয়েছে।

এ বিষয়ে নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন বলেন, ‘বিষয়টি সম্পর্কে আমি অবগত আছি। যেহেতু কোর্টে মামলা হয়েছে, আমাদের তেমন কিছু করার নেই। যদি তারা আইনী সহায়তা চান অবশ্যই আমরা দেবো।’

ন্যানসি বলেন, ‘বিষয়টা আমাদের পরিবারিক, তাই আমি ও আমার দুই ভাই মিলে পারিবারিকভাবেই স্থানীয় আত্মীয়-স্বজন নিয়ে বিষয়টির মীমাংসা করার চেষ্টা করেছি। কিন্তু এতেও যখন কাজ হয়নি তখন বাধ্য হয়ে আমরা মামলা করেছি। ১২ জুলাই মামলার প্রথম শুনানি। কিন্তু লকডাউনের কারণে আমি সেখানে যেতে পারছি না। মামলা হবার পরেও আদালত অবমাননা করে আমার চাচা ভবন নির্মাণের কাজ চালু রেখেছেন। আইন ও আদালতের প্রতি আমার আস্থা আছে। আশাকরছি ন্যায় বিচার পাবো।

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content Is Protected !!